ফুলপুরে সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু এরশাদ’র ৪র্থ মৃত্যু বার্ষিকী পালিত

0
55
বাহার উদ্দিন,  ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি:
ময়মনসিংহের ফুলপুরে আনুষ্ঠানিক ভাবে  জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক সফল রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ’র ৪র্থ মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে ফুলপুর উপজেলা জাতীয় পার্টির পক্ষ থেকে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে  ।
পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ’র বিদেহী আত্মার মাগফিরাত কামনা , দোয়া ও খাবার বিতরন এবং পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ’র কর্মময় জীবনের গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা অনুষ্ঠিত হয়েছে।
আলোচনা সভায় সভাপতিত্ব করেন ফুলপুর উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও ময়মনসিংহ জেলা জাতীয় পার্টির সদস্য এনায়েত হোসেন মন্ডল  এবং স্মরণ সভা ও দোয়া মাহফিল সঞ্চালনা করেন উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক জুলহাস উদ্দিন আহমেদ ও দপ্তর সম্পাদক মোঃ মফিদুল ইসলাম ।
পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ’র আত্মজীবনীর উপর গুরুত্বপূর্ণ আলোচনা করেন, উপজেলা জাতীয় পার্টির সভাপতি এনায়েত হোসেন মন্ডল, সহ-সভাপতি ডাক্তার আব্দুস সালাম, সাধারণ সম্পাদক জুলহাস উদ্দিন আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট কামরুল ইসলাম, শিক্ষা বিষয়ক সম্পাদক নুর উদ্দিন মাষ্টার, রাগিব হাসান রিজভী ও অধ্যক্ষ এনামুল হক।
উক্ত স্মরণ সভা ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি ওসমান ডিলার, লিয়াকত আলী সরকার, যুগ্ম সাংগঠনিক সম্পাদক আইন উদ্দিন, প্রচার সম্পাদক এনামুল হাসান শামীম, যুগ্ম স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মিনহাজ উদ্দিন, জেলা তরুণ পার্টির আহ্বায়ক উজ্জ্বল খান ও উপজেলা জাতীয় পার্টি ও অঙ্গ সহযোগী সংগঠনের সদস্যবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here