Sunday, February 25, 2024
No menu items!
Google search engine
Homeসারা বাংলাবাংলাদেশে ইসলামের খেদমতে বঙ্গবন্ধু ও শেখ হাসিনার অবদান অপরিসীম : মিজানুর রহমান...

বাংলাদেশে ইসলামের খেদমতে বঙ্গবন্ধু ও শেখ হাসিনার অবদান অপরিসীম : মিজানুর রহমান মিজু

বাংলাদেশে ইসলামের খেদমতে বঙ্গবন্ধু ও শেখ হাসিনার অবদান অপরিসীম : মিজানুর রহমান মিজু

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশে ইসলামের খেদমতে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন। তাদের অবদান চিরদিন স্বর্ণাক্ষরে লেখা থাকবে।

৭ এপ্রিল বিকাল ৫ ঘটিকায় জাতীয় স্বাধীনতা পার্টি ঝিনাইদহ জেলা শাখা কর্তৃক ঝিনাইদহ মুজিব চত্ত্বর আমন্ত্রণ হোটেলে আয়োজিত পবিত্র মাহে রমজানের তাৎপর্য ও বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপট উপলক্ষে আলোচনা সভা দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথি পার্টির চেয়ারম্যান মিজানুর রহমান মিজু উপরোক্ত বক্তব্য প্রদান করেন।

তিনি বলেন, বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন উদার চেতনার অধিকারী একজন খাঁটি ঈমানদার মুসলমান। তিনি কখনও ইসলামকে রাজনৈতিক উদ্দেশ্যে ব্যবহার করেননি। তারই যোগ্য উত্তরসূরি বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইসলামের উন্নয়ন করে মুসলিম জনগোষ্ঠীর ধর্মীয় কর্মকাণ্ডকে যথাযোগ্য মর্যাদায় উন্নতি করেছেন। ইসলাম ধর্মের প্রকৃত জ্ঞান অর্জনের জন্য মুসলিম সম্প্রদায়কে উৎসাহী করার কৃতিত্ব সম্পূর্ণ তার। উপরন্তু স্বাধীন দেশের ধর্মীয় উগ্রবাদের জঙ্গিপনা নির্মূলে সাফল্যও তার সরকারের বড় অবদান।

এসময় আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা তোফাজ্জল হোসেন তোফা মিয়া, আজমত আলী ও আক্কাস আলী খান, জাতীয় স্বাধীনতা পার্টির প্রচার সম্পাদক জুয়েল বিশ্বাস, রইজ উদ্দিন মিন্টু, আলমগীর হোসেন। সভাপতিত্ব করেন মোঃ মমিনুর রহমান (খুশি) সভাপতি, জাতীয় স্বাধীনতা পার্টি,  ঝিনাইদহ জেলা শাখা ও অসংখ্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments