Sunday, February 25, 2024
No menu items!
Google search engine
Homeসারা বাংলাকচুয়া কড়ইয়া ইউনিয়নে ইফতার মাহফিল

কচুয়া কড়ইয়া ইউনিয়নে ইফতার মাহফিল

সবুর খাঁন, কচুয়া( চাঁদপুর):- চাঁদপুর জেলার কচুয়া উপজেলার ৯ নং কড়ইয়া ইউনিয়নে  ৫ই এপ্রিল বুধবার  ইউনিয়ন বিএনপি ও সহযোগী সংগঠনের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
 ইফতার ও দোয়া মাহফিলে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা ও আগামীর বিএনপির রাষ্ট্র নায়ক জননেতা তারেক রহমানের সুস্থতা,দীর্ঘায়ু কামনা করে উক্ত অনুষ্ঠানে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কচুয়া উপজেলা তৃণমূল বিএনপি’র আস্থা, নকল মুক্ত বাংলাদেশ গড়ার কারিগর বিএনপির সাবেক সফল শিক্ষা প্রতিমন্ত্রী ড. আ ন ম এহছানুল হক মিলনে’র সহধর্মিনী, বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দল কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি নাজমুন নাহার বেবী। এসময় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, কচুয়া উপজেলা বিএনপির সাবেক সিনিয়র সহ-সভাপতি ও জাতীয় স্মরণ মঞ্চের সভাপতি ইঞ্জিনিয়ার এ এইচ এম মনিরুজ্জামান দেওয়ান মানিক । অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,
উপজেলা বিএনপির সংগ্রামী সভাপতি খাইরুল আবেদিন স্বপন, সহ-সভাপতি ও সাবেক চেয়ারম্যান আব্দুল মালেক ও  সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম ফারুকি,  কচুয়া উপজেলা জাতীয়তাবাদী শ্রমিক দলের সভাপতি কালু কমিশনার, কচুয়া উপজেলা যুবদলের সভাপতি আব্দুস সালাম শান্ত ও সাধারণ সম্পাদক হাবীবুন্নবী সুমন, যুগ্ন সাধারন সম্পাদক মোঃ নজরুল তালুকদার,  কচুয়া উপজেলা জাতীয়তাবাদি ছাত্রদলের সংগ্রামী সভাপতি ইসমাইল প্রধান আবেগ,  সিনিয়র সহ-সভাপতি রনি তালুকদার, সাধারন সম্পাদক ওমর ফারুক মায়া, সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান জুয়েল ও প্রচার সম্পাদক জুবায়ের রাসেল প্রধান, কড়ইয়া ইউনিয়ন যুবদল নেতা সাইফুল মোল্লা,ডাঃ নাজমুল,মাষ্টার আরিফ,ইউসুফ ও মাসুদ, ছাত্রদল নেতা নোমান,হাকিম,সিফাতসহ অনেক নেতৃবৃন্দ। এসময় উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর ছাত্রদল নেতা কাজল, বিতারা ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মোঃ দেলোয়ার পাটোয়ারী, সাচার ইউনিয়ন যুবদলের সিনিয়র সহ-সভাপতি ও ভারপ্রাপ্ত সভাপতির দ্বায়িত্বে ডাঃ সিরাজুল ইসলাম, সাধারন সম্পাদক মোঃ সোহেল রানা  ও কচুয়া উপজেলা জাতীয়তাবাদি সংগ্রামী দলের সভাপতি ও সাচার ইউনিয়ন যুবদলের সাংগঠনিক সম্পাদক কামাল হোসাইন প্রমুখ। পরিশেষে,  কেন্দ্রীয় প্রবাসী কচুয়া জাতীয়তাবাদী ফোরামের সহ সভাপতি মোঃ জিয়াউর রহমান ও সহ দপ্তর সম্পাদক( সহ সাধারণ সম্পাদক মর্যাদা)  আব্দুল আউয়াল প্রধানীয়া উক্ত ইফতার দোয়া মাহফিলকে সফল ও স্বার্থক করার জন্য  উপজেলা বিএনপি, যুবদল, ছাত্রদল ও ইউনিয়ন বিএনপি, যুবদল, ছাত্রদল, সেচ্ছাসেবক দল ও কচুয়া উপজেলার প্রতিটি ইউনিয়ন  বিএনপির অঙ্গসংগঠন ও সহযোগী সংগঠনের সংগ্রামী নেতৃবৃন্দ অংশগ্রহণ করায় তাদের  প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ।
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments