Friday, May 24, 2024
No menu items!
Google search engine
Homeসারা বাংলাআইপি টিভি ওনার্স অ্যাসোসিয়েশনের নতুন কমিটি গঠন, আহবায়ক তারেক চৌধুরী সদস্য সচিব...

আইপি টিভি ওনার্স অ্যাসোসিয়েশনের নতুন কমিটি গঠন, আহবায়ক তারেক চৌধুরী সদস্য সচিব রাসেল মিয়া 

 অ্যাসোসিয়েশনের সকল সদস্যদের উপস্থিতিতে সর্বসম্মতিক্রমে উক্ত কমিটিতে আহ্বায়ক হিসেবে ৭১ বাংলা টেলিভিশন এর  চেয়ারম্যান এ এইচ এম তারেক চৌধুরী ও সদস্য সচিব বঙ্গ টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক রাসেল মিয়া হৃদয়কে নির্বাচিত করা হয়।
৫ এপ্রিল বুধবার রাজধানীর একটি অভিজাত রেস্টুরেন্টে ইফতার মাহফিল আলোচনা সভা ও নতুন কমিটি গঠন করা হয়েছে।
উক্ত অনুষ্ঠানে এসোসিয়েশনের সদস্যরা বলেন,  বর্তমান সরকার ঘোষিত স্মার্ট বাংলাদেশে আইপি টিভির বিকল্প নেই। দেশের তৃণমূলের উন্নয়নের চিত্র তুলে ধরে ইতিমধ্যে আইপি টিভি  প্রশংসনীয় হয়েছে। বর্তমানে আইপি টিভি একটি ক্রান্তিকাল সময় পার করছে। আশা করছি নতুন কমিটির নেতৃবৃন্দ এই অবস্থার উত্তরণের জন্য সরকারের সাথে সমন্বয় করে আইপি টিভির যুগ উপযোগী নীতিমালা প্রণয়ন, সংবাদ সম্প্রচারে নিষেধাজ্ঞা প্রত্যাহার ও তথ্য মন্ত্রণালয়ে আবেদিত আইপি টিভির নিবন্ধন প্রক্রিয়া দ্রুত নিষ্পত্তি করণে কাজ করবে। বর্তমান সরকার আইপি টিভির যুগ উপযোগী নীতিমালা প্রণয়নের মাধ্যমে নিবন্ধন প্রক্রিয়া সম্পন্ন করলে সরকারের তৃণমূলের উন্নয়নের চিত্র দেশে ও আন্তর্জাতিক অঙ্গনে প্রচার – প্রসারে আইপি টিভি আরো বৈপ্লবিক ভূমিকা পালন করবে।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কিউ টিভি বাংলার ব্যবস্থাপনা পরিচালক এস এম ফারুকী, বাংলা ২১ টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক ইমরুল কায়েস, নতুন সময় টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক জহিরুল ইসলাম মিন্টু, জনতার টিভি চেয়ারম্যান আতাউল্লাহ খান, ঢাকা-টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক জুয়েল আনন্দ প্রমুখ।
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments