Sunday, February 25, 2024
No menu items!
Google search engine
Homeসারা বাংলারামগঞ্জ শহরে স্বপ্নযাত্রার বর্ণাঢ্য শোভাযাত্রা

রামগঞ্জ শহরে স্বপ্নযাত্রার বর্ণাঢ্য শোভাযাত্রা

রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি: প্রধানমন্ত্রীর স্বপ্ন ‘আমার গ্রাম, আমার শহর’ বাস্তবায়নে স্বপ্নযাত্রা অ্যাম্বুলেন্সের বর্ষপূর্তিতে লক্ষ্মীপুরের রামগঞ্জে বর্ণাঢ্য শোভাযাত্রা ও ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়েছে।
রোববার (৫ ফেব্রুয়ারি) দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে ফুল দিয়ে সুসজ্জিত অ্যাম্বুলেন্সগুলো জেলার বিভিন্ন সড়ক ঘুরে রামগঞ্জ উপজেলা শহরে আসে।
বিকাল ৫টায় রামগঞ্জ উপজেলা প্রশাসনের সার্বিক তত্বাবধানে শোভাযাত্রা রামগঞ্জ শহরের বিভিন্ন সড়ক ঘুরে উপজেলা পরিষদ চত্বরে গিয়ে শেষ হয়।
এসময় রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে হাবীবা মীরা অ্যাম্বুলেন্স চালকদের ফুলেল শুভেচ্ছা জানান।
এর আগে জেলা প্রশাসক কার্যালয়ে সম্মেলন কক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুরের জেলা প্রশাসক মোহাম্মদ আনোয়ার হোছাইন আকন্দ।
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ নূর-এ-আলমের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিতি ছিলেন, জেলা পুলিশ সুপার মো. মাহফুজ্জামান আশরাফ, সিভিল সার্জন ডা. আহাম্মদ কবীর, পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইমরান হোসেন প্রমুখ।
লক্ষ্মীপুর জেলা ও রামগঞ্জ উপজেলা প্রশাসন সূত্র জানায়, জেলা ও উপজেলা প্রশাসনের অর্থায়নে গত বছর লক্ষ্মীপুর সদর, রায়পুর, রামগতি, রামগঞ্জ ও কমলনগরের জন্য প্রায় ৪ কোটি টাকা ব্যয়ে ১৬টি অ্যাম্বুলেন্স কেনা হয়। এগুলো পরিচালনার জন্য ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের কাছে চাবি হস্তান্তর করা হয়। এর থেকে আয় করা লভ্যাংশ ব্যাংকে এফডিআর করে রাখা হয়। পরবর্তীতে অ্যাম্বুলেন্স মেরামত বা ৮-১০ বছর পর নতুন আরেকটি কেনার জন্য এ টাকা ব্যয় করা যাবে। অন্য কোনো কাজে এই এফডিআর-এর টাকা ব্যায় করা যাবে না বলেও জেলা প্রশাসন সূত্রে জানা গেছে। এছাড়াও এরমধ্যে মেঘনা বেষ্টিত চরআবদুল্লাহসহ দ্বীপ চরের বাসিন্দাদের জন্য রামগতিতে দুটি ওয়াটার অ্যাম্বুলেন্সও চালু রয়েছে।
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments