Sunday, February 25, 2024
No menu items!
Google search engine
HomeUncategorizedউসমান-আফিফের ব্যাটে চট্টগ্রামের চ্যালেঞ্জিং স্কোর

উসমান-আফিফের ব্যাটে চট্টগ্রামের চ্যালেঞ্জিং স্কোর

এবারের বিপিএল থেকে বিদায় নিশ্চিত হয়ে গেছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের। এখন শুধুই নিয়মরক্ষার ম্যাচ। এখন তারা ম্যাচ খেলতে নামছে এমনভাবে, যেন কিছুই হারানোর নেই। এমন মানসিকতা নিয়ে খেলতে নেমে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের সামনে ১৫৭ রানের চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছে শুভাগত হোমের দল।

পাকিস্তানি উসমান খান এবং বাংলাদেশের টি-টোয়েন্টি স্পেশালিস্ট আফিফ হোসেন ধ্রুবর মারমুখি ব্যাটিংয়ের সৌজন্যেই এই চ্যালেঞ্জিং স্কোর গড়তে সক্ষম হয়েছে চট্টগ্রাম।

৯ ম্যাচে মাত্র ২টি জয়। ৪ পয়েন্ট নিয়ে চট্টগ্রামই ৭ দলের মধ্যে একেবারে তলানীতে। অন্যদিকে সমান ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ইমরুল কায়েসের দলের লক্ষ্য অন্তত দ্বিতীয় স্থানে হলেও উঠে আসা। আজ জিততে পারলে দ্বিতীয় স্থানে থাকা ফরচুন বরিশালকে ছুঁয়ে ফেলবে তারা।

তবে কিছু হারানোর আর ভয় নেই- এই মানসিকতা নিয়ে খেলতে নেমে টস জিতেই ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন চট্টগ্রাম অধিনায়ক শুভাগত হোম। ব্যাট করতে নেমে শুরুতেই মেহেদী মারুফের উইকেট হারিয়ে বসে চট্টগ্রাম। মাত্র ২ বল খেলে কোনো রান না করেই ফিরে যান তিনি তানভির ইসলামের বলে এলবিডব্লিউ হয়ে।

 

এরপর খাজা নাফে আউট হয়ে যান মাত্র ২ রান করে। তৃতীয় উইকেটে জুটি বাধেন উসমান খান এবং আফিফ হোসেন। দু’জন মিলে ৮৮ রানের জুটি গড়েন। ৪১ বলে ৫২ রান করেন উসমান খান। ৪টি বাউন্ডারির সঙ্গে ৩টি ছক্কার মার মারেন তিনি।

৪৯ বলে ৬৬ রান করে আউট হন আফিফ হোসেন ধ্রুব। ১০ বলে ১২ রান করেন শুভাগত হোম। শেষ দিকে আফগান দারবিশ রাসুলি ৯ বলে ২১ রানে অপরাজিত থাকেন। শেষ পর্যন্ত ৭ উইকেট হারিয়ে ১৫৬ রান সংগ্রহ করে চট্টগ্রাম।

কুমিল্লার হয়ে ২টি করে উইকেট নেন তানভির ইসলাম এবং হাসান আলি। ১টি উইকেট নেন সৈকত আলি।

 

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments