Friday, May 24, 2024
No menu items!
Google search engine
Homeখেলামেসির গোলে জয়ে ফিরল পিএসজি, ইনজুরিতে এমবাপ্পে

মেসির গোলে জয়ে ফিরল পিএসজি, ইনজুরিতে এমবাপ্পে

জানুয়ারির হতাশা ভুলে ফেব্রুয়ারির শুরুটা দারুণভাবে করেছে পিএসজি। মঁপেলিয়েকে ৩-১ গোলে হারিয়ে লিগ ওয়ানে দুই ম্যাচ পর জয়ে ফিরেছে তারা।
 
 
কিন্তু দুর্দান্ত জয়ের পরও তাদের ভাবাচ্ছে কিলিয়ান এমবাপ্পের ইনজুরি।
চোটের কারণে ম্যাচ থেকে আগেই ছিটকে যান নেইমার। স্তাদে দে লা মোসোনে  হাঁটুর চোটে পড়ে ২১ মিনিটের বেশি খেলতে পারেননি এমবাপ্পে। তার আগে অবশ্য পেনাল্টি মিস করেন এই ফ্রেঞ্চ ফরোয়ার্ড। এমবাপ্পেকে ছাড়া  জয় পেতে খুব একটা অসুবিধা হয়নি পিএসজির। ৩৬ মিনিটে দলটিকে এগিয়ে দিয়েছিলেন লিওনেল মেসি। কিন্তু অফসাইডের কারণে বাতিল হয় গোলটি।  
 
বিরতির পর ৫৫ মিনিটে গোলের ডেডলক ভাঙেন ফাবিয়ান রুইস। তার দেওয়া পাস থেকেই ৭২ তম মিনিটে স্কোরশিটে নাম লেখান মেসি। নিচু কর্নার সোজা জালের ঠিকানা খুঁজে নেন এই আর্জেন্টাইন ফরোয়ার্ড। ৮৯ মিনিটে এক গোল শোধ করে মঁপেলিয়ে। কিন্তু ইনজুরি সময়ে পিএসজির জয় নিশ্চিত করেন ওয়ারেন জের-এমেরি। লিগ ওয়ান ইতিহাসে পিএসজির সর্বকনিষ্ঠ (১৬ বছর ৩৩০ দিন) গোলদাতা তিনি।  এই জয়ে লিগে ২১ ম্যাচে ৫১ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে পিএসজি।
 
ম্যাচ শেষে এমবাপ্পের চোট নিয়ে পিএসজি কোচ ক্রিস্তফ গালতিয়ের বলেছিলেন, ‘আমরা এখনো জানি না ক্ষত হয়েছে কি না। খুব বেশি গুরুতর মনে হচ্ছে না তা। আমরাও খুব বেশি চিন্তিত নই। ’ 
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments