Sunday, February 25, 2024
No menu items!
Google search engine
HomeUncategorizedপাতালরেল নির্মাণের উদ্বোধন প্রধানমন্ত্রীর সফর ঘিরে রূপগঞ্জে জনস্রোত

পাতালরেল নির্মাণের উদ্বোধন প্রধানমন্ত্রীর সফর ঘিরে রূপগঞ্জে জনস্রোত

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফর কেন্দ্র করে এখন লোকে লোকারণ্য নারায়ণগঞ্জের রূপগঞ্জের সমাবেশস্থল। জেলা ও উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা একের পর এক মিছিল নিয়ে অনুষ্ঠানস্থলে যোগ দিচ্ছেন।
বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) জাঁকজমকপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে পাতাল মেট্রোরেলের ডিপো ও লাইন নির্মাণ কাজের উদ্বোধন করবেন সরকারপ্রধান। এদিন, বেলা ১১টায় রূপগঞ্জের পূর্বাচল সেক্টর-৪ এ প্রধানমন্ত্রী উদ্বোধনী ফলক উন্মোচন করবেন। সেইসঙ্গে উদ্বোধন শেষে সুধী সমাবেশে ভাষণ দেবেন তিনি।
এই সমাবেশ কেন্দ্র করে নারায়ণগঞ্জের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উৎসবমুখর পরিবেশে সমাবেশস্থলে যোগ দিচ্ছেন। নেতাকর্মীদের পরনে রঙিন টি-শার্ট। সঙ্গে রয়েছে ঢাকঢোল ও বুবুজেলা। সবমিলিয়ে পুরো এলাকাজুড়ে উৎসবের আমেজ তৈরি হয়েছে।
এদিকে, প্রধানমন্ত্রীর আগমন কেন্দ্র করে রূপগঞ্জের পূর্বাচলে সেক্টর-৪ এ বিশাল মঞ্চ বানানো হয়েছে। সেইসঙ্গে মঞ্চের চারদিকে কঠোর নিরাপত্তা বলয় তৈরি করা হয়েছে। পাশাপাশি তোরণ, ব্যানার, ফেস্টুনে ছেয়ে গেছে পুরো এলাকা।
এ বিষয়ে রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহজাহান ভূঁইয়া বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন কেন্দ্র করে এলাকাজুড়ে উৎসবের আমেজ বিরাজ করছে। প্রধানমন্ত্রীকে বরণ করে নেওয়ার জন্য এলাকাবাসী অধীর আগ্রহে অপেক্ষা করছেন। আমরা আশা করছি, দেড় লাখের বেশি লোক সমাবেশে উপস্থিত হবেন। এজন্য আমরা ব্যাপক প্রস্তুতি নিয়েছি।
নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার (এসপি) গোলাম মোস্তফা রাসেল বলেন, আমাদের শতভাগ প্রস্তুতি নেওয়া হয়েছে। আমরা এসএসএফের সঙ্গ সমন্বয় করেছি। পুরো এলাকা নিরাপত্তা চাদরে ঢেকে ফেলা হয়েছে।
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments